রমজান উপহার _

সু‌প্রিয় ভাই/বো‌নেরা, বছর ঘুরে আবার আসছে সিয়াম সাধনার মাস পবিত্র মাহে রমজান। এই পবিত্রতায় সকলের জীবনে আসুক প্রশান্তি, সুভ্রতা ও স্বাচ্ছন্দতা ।।

#রমজান মাসে রোজাদারদের ইফতার করানোর ফযিলত অপ‌রিসীম । আল্লাহ তাআলা সকল মুসলিম ব্যক্তির জন্য রোজা ফরজ করেছেন। মুসলমানদের জন্য রমজান মাস আল্লাহ পাকের এক অশেষ নিয়ামত। যা বলে বা লিখে বুঝানো সম্ভব নয়। আল্লাহ তাআলা বান্দার গুনাহ্ মাফ করার জন্য বিশেষ একটি মাস এই রমজান মাস।

রোজাদার ব্যাক্তিকে ইফতার করানোর মধ্যে রয়েছে সীমাহীন সওয়াব। হজরত সালমান (রা.) বর্ণিত এক হাদিসে রাসূলুল্লাহ (সা.) বলেছেন, যে ব্যক্তি এ মাসে কোনো রোজাদারকে ইফতার করাবে, এর দ্বারা তার গুনাহ ক্ষমা করা হবে এবং তাকে জাহান্নাম থেকে মুক্তি দেওয়া হবে। আর রোজাদারের সমপরিমাণ নেকি তাকে দান করা হবে অথচ রোজাদারের প্রাপ্য নেকি একটুও কমানো হবে না।

আর যে কোনো রোজাদারকে পরিতৃপ্ত করে খাওয়াবে, মহান আল্লাহ তাকে কিয়ামতের দিন আমার হাউস থেকে এমন শরবত পান করাবেন যে জান্নাতে প্রবেশের আগে তার আর পিপাসা লাগবে না।(সহিহ ইবনে খুজাইমা ১৮৮৭, বায়হাকি, শুআবুল ইমান : ৩৩৩৬, আত-তারগিব ওয়াত-তারহিব : ১৭৫৩)

আসুন নি‌জেরা এ কা‌জে সাধ্যমত অং‌শীদার হয় এবং অন্য‌কেও উৎসা‌হিত ক‌রি! একবার ভাবুন আপনার দেওয়া উপহার দি‌য়ে কেউ ইফতার এবং সেহরি করবে।তার প্রতিটা মুনাজাততে আপনি থাকবেন।।

ইনশাআল্লাহ আমরা সম্পূর্ণ আমানত দা‌রিতার সা‌থে আপনা‌দের দান\সাদকা প্রকৃত ভোক্তভু‌গির কা‌ছে পৌঁছে দিবো।

অনুদান পাঠিয়ে যারা সহযোগীতা করতে চান হলদিবাড়ি মজারশোরীফে পাঠিয়ে দিতে পারেন l